Wellcome to National Portal
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ২৮ জুন ২০২২

অভিযোগ নিষ্পত্তি ব্যবস্থাপনা সংক্রান্ত নীতিমালা, নির্দেশিকা, অভিযোগ ফরম ও কমিটি

ক্রমিক বিষয় ডাউনলোড
০১। অভিযোগ প্রতিকার কর্মপরিকল্পনা বাস্তবায়ন কমিটি (২৭ জুন, ২০২২ খ্রি. তারিখে সংশোধিত)   Download
০২। অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা ২০২২-২০২৩  Download
০৩।  অভিযোগ প্রতিকার কর্মপরিকল্পনা বাস্তবায়ন কমিটি (১৫ ডিসেম্বর, ২০২১ খ্রি. তারিখে সংশোধিত)   Download
০৪।  অভিযোগ প্রতিকার কর্মপরিকল্পনা বাস্তবায়ন কমিটি (১১ অক্টোবর, ২০২১ খ্রি. তারিখে গঠিত)  Download
০৫।  অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক ফোকাল পয়েন্ট নির্ধারণ।  Download
০৬।  অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক সহজসাধ্য কৌশল নিরুপন ও  ভবিষ্যত করণীয় পর্যালোচনা।   Download
০৭।  অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির বিষয়ে যথাযথ কার্যক্রম গ্রহণ ও হালনাগাদ তথ্যাদি মন্ত্রিপরিষদ বিভাগে প্রেরণ সংক্রান্ত।  Download
০৮।  অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির সংক্রান্ত কার্যক্রম গ্রহণ।  Download
০৯।  অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত নির্দেশিকা, ২০১৫ (সংশোধিত)  Download
১০।  অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত নির্দেশিকা, ২০১৫।  Download
১১।  অভিযোগ দাখিলের ফরম  Download
১২।  আপিলের ফরম  Download

Share with :

Facebook Facebook