মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ২৪ ডিসেম্বর ২০১৮

ম্যানেজিং ডাইরেক্টর

জনাব মোঃ আলী নূর গত ০৭/০৫/২০১৮ খ্রি: তারিখে জীবন বীমা কর্পোরেশনে ম্যানেজিং ডাইরেক্টর হিসাবে যোগদান করেন। ইতোপূর্বে তিনি সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব হিসেবে কর্মরত ছিলেন। বিসিএস ৮৬ ব্যাচের এ কর্মকর্তা বিভিন্ন সময়ে সরকারের গুরুত্বপূর্ণ পদে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেন। এর মধ্যে সহকারী কমিশনার, মেট্রোপলিটন মেজিস্ট্রেট, ক্যান্টনমেন্ট এক্সিকিউটিভ অফিসার, উপজেলা নির্বাহী অফিসার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), প্রধান নির্বাহী কর্মকর্তা, জেলা পরিষদ, পরীক্ষা নিয়ন্ত্রক (বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশন), যুগ্মসচিব - মৎস্য ও প্রানিসম্পদ মন্ত্রণালয় উল্লেখযোগ্য।

তিনি ঢাকা জেলার নবাবগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয় থেকে এস.এস.সি, ঢাকা কলেজ থেকে উচ্চ মাধ্যমিক এবং ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে সমাজ বিজ্ঞান বিভাগে অনার্সসহ মাস্টার্স ডিগ্রী  অর্জন করেন।

প্রশিক্ষণ ও চাকরির সুবাদে জনাব আলী নূর যুক্তরাষ্ট্র, কানাডা, অষ্ট্রেলিয়া, ইতালি, সুইডেন, চীন, তুরস্ক, থাইল্যান্ড, মালয়েশিয়া, ব্রাজিল, ভিয়েতনাম, ভুটান, তাজিকিস্তান এবং ফিলিপাইনস ভ্রমণ করেন।

ব্যক্তি জীবনে তিনি ঢাকা জেলার নবাবগঞ্জ উপজেলাধীন বর্দ্ধনপাড়া গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তাঁর স্ত্রী নাসরীন পারভীন। ইশরাত জাহান পৃথা ও রিফাহ তাসফিয়া সুপ্রভা নামে তাদের দুই কন্যা সন্তান রয়েছে।


Share with :

Facebook Facebook