মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ২৮ জুন ২০১৮

জীবন বীমা কর্পোরেশনের ঢাকা আঞ্চলিক কার্যালয়ে ব্যবসায় উন্নয়ন ও পর্যালোচনা সভা অনুষ্ঠিত।


প্রকাশন তারিখ : 2018-06-28

২৬-০৬-২০১৮খ্রি: তারিখে জীবন বীমা কর্পোরেশনের ঢাকা আঞ্চলিক কার্যালয়ে ২য় ত্রৈমাসিক ব্যবসায় উন্নয়ন ও পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় কর্পোরেশনের ম্যানেজিং ডাইরেক্টর ও সরকারের অতিরিক্ত সচিব মোঃ আলী নূর প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। কর্পোরেশনের ঢাকা আঞ্চলিক কার্যালয়ের জেনারেল ম্যানেজার(যুগ্মসচিব) অমল কৃষ্ণ মন্ডল এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান কার্যালয়ের জেনারেল ম্যানেজার-উন্নয়ন ও প্রশাসন(যুগ্মসচিব) মোঃ আবদুল আজিজ এবং জেনারেল ম্যানেজার-ই/ই (যুগ্মসচিব) ড: সৈয়দ নেছার আহমেদ রুমী বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। সভায় ঢাকা আঞ্চলিক কার্যালয়ের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং আঞ্চলিক কার্যালয়ের অধীন ৩টি কর্পোরেট সেবা দপ্তর ও ২২টি সেলস অফিসের ইনচার্জবৃন্দ উপস্থিত ছিলেন।

 সভায় ২০১৮ সনের বর্তমান পর্যন্ত অর্জিত নতুন ব্যবসা সম্পর্কে পর্যালোচনান্তে বছরের অবশিষ্ট সময়ের মধ্যে নির্ধারিত লক্ষ্যমাত্রা অর্জণের কৌশল নির্ধারণ করা হয়।

কর্পোরেশনের ম্যানেজিং ডাইরেক্টর সভায় উপস্থিত কর্পোরেট ও সেলস ইনচার্জগণকে প্রতিযোগীতামূলক মানসিকতা নিয়ে সততা ও নিষ্ঠার সঙ্গে কর্মসম্পাদনের জন্য পরামর্শ দেন। তিনি কাঙ্ক্ষিত গ্রাহক সেবা প্রদানের জন্য উপস্থিত সকলের প্রতি নির্দেশনা প্রদান করেন।

ব্যবসায় উন্নয়ন সভা শেষে ম্যানেজিং ডাইরেক্টর সম্মানিত বীমা গ্রাহক ও ঢাকা আঞ্চলিক কার্যালয়ের কর্মকর্তা ও কর্মচারীদের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন।তিনি মতবিনিময় সভায় উপস্থিত সকলের উদ্দেশ্যেসততা, স্বচ্ছতা ও জবাবদিহিতার সঙ্গে সন্তোষজনক সেবা প্রদান করে বর্তমান সরকার গৃহীত উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়নে বলিষ্ঠ ভূমিকা রাখার জন্য আহবান জানান।এসময়ে তিনি সম্মানিত গ্রাহকদের নমিনিদের নিকট মরনোত্তর বীমা দাবীর চেক হস্তান্তর করেন।

সভা শেষে তিনি ঢাকা আঞ্চলিক কার্যালয়ের বিভিন্ন দপ্তর ঘুরে ঘুরে দেখেন। তিনি কর্মকর্তা/কর্মচারীদের সমস্যা ধৈর্য্য সহকারে শ্রবণ করেন এবং সথাসম্ভব দ্রুত সমাধানের জন্য কার্যকরী পদক্ষেপ গ্রহণ করবেন মর্মে আশ্বাস প্রদান করেন। 


Share with :

Facebook Facebook