মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ৪ অক্টোবর ২০১৮

জীবন বীমা কর্পোরেশনের ঢাকা রিজিওনাল অফিসের কনফারেন্স রুমে ৩য় ত্রৈমাসিক ব্যবসায় উন্নয়ন পর্যালোচনা সভা অনুষ্ঠিত


প্রকাশন তারিখ : 2018-10-02

গত ২/১০/২০১৮ খ্রি: তারিখ সকাল ১১.০০ ঘটিকায় জীবন বীমা কর্পোরেশন ঢাকা রিজিওনাল অফিসের কনফারেন্স রুমে  জীবন বীমা কর্পোরেশনের ৩য় ত্রৈমাসিক ব্যবসায় উন্নয়ন পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে জীবন বীমা কর্পোরেশনের পরিচালক পর্ষদের চেয়ারম্যান ড. শেলীনা আফরোজা (সাবেক সচিব), বিশেষ অতিথি হিসেবে জীবন বীমা কর্পোরেশনের ম্যানেজিং ডাইরেক্টর মোঃ আলী নূর (অতিরিক্ত সচিব) উপস্থিত ছিলেন। সভায় সভাপতিত্ব করেন অমল কৃষ্ণ মন্ডল জেনারেল ম্যানেজার (যুগ্ন সচিব)। এ সময় সকল জেনারেল ম্যানেজারসহ কর্পোরেট ইনচার্জ, সেলস ইনচার্জ ও শাখা ইনচার্জগন উপস্থিত ছিলেন। সভা চলাকালীন বিভিন্ন প্রকার বীমা দাবীর ৬ টি চেক সভার প্রধান অতিথির মাধ্যমে বীমা গ্রাহকগনকে হস্তান্তর করা হয়।

প্রধান অতিথি তার বক্তব্যে সকলকে সত্য ও ন্যায়ের পথ থেকে দায়িত্ব পালনের উপর গুরুত্বরোপ করেন। এ ছাড়া তিনি বীমা ব্যবসায় সফলতা অর্জনের লক্ষ্যে প্রয়োজনে তাকে বিভিন্ন কর্মসূচীতে সম্পৃক্ত করার জন্য সভায় আহবান জানান।  

বিশেষ অতিথি তাঁর বক্তব্যে সরকারী প্রতিষ্ঠানের ভাবমূর্তি অক্ষুন্ন রেখে বীমা ব্যবসায় উন্নতির জন্য সংশ্লিষ্ট সকলকে সচেষ্ট থাকার নির্দেশনা প্রদান করেন।

 


Share with :

Facebook Facebook